1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

৫০০ কোটির ঘরে ঐশ্বরিয়া!

  • আপডেট টাইম : রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১৭৩ বার পঠিত

বিনোদন ডেস্ক : বলিউড বয়কট করে এখন সময় দক্ষিণী সিনেমার। নতুন নতুন কাহিনী ও গনতুন করে গল্প পলার ধরণে মুগ্ধ দর্শক। ভারতীয় বক্সঅফিস ইতিহাসের সর্বোচ্চ হিট হওয়া সিনেমা `বাহুবলী-২‘।

তবে সেসব রেকর্ড পেছনে ফেল নতুন আসন দখল করেছে অন্যকেউ। ঐশ্বরিয়া রায় বচ্চন অভিনীত পন্নিনিয়ন সেলভান-১ গড়েছে নতুন ইতিহাস। ৫০০ কোটিরুপি কামিয়েছে সিনেমাটি।

এবারে ৫০০ কোটির ক্লাবে নাম লেখালেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। এর আগে রজনীকান্তের সঙ্গে অভিনয় করা ‘২.০’ সিনেমাটি ৫০০ কোটির ক্লাবে জায়গা করে নেয়।

গত ৩০ সেপ্টেম্বর মুক্তি পায় মণি রত্নমের ‘পন্নিয়িন সেলভান ১’। জানা গেছে, ৫০০ কোটি রুপি আয়ের মধ্যে ২৩০ কোটি এসেছে শুধু তামিলনাড়ু থেকে, যা রাজামৌলির ইতিহাস তৈরি করা ‘বাহুবলী ২’-এর রেকর্ড ভেঙে দিয়েছে।
ঐতিহাসিক কাহিনী নিয়ে বানানো

ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিত এই সিনেমায় ঐশ্বরিয়া ছাড়াও অভিনয় করেছেন বিক্রম, কার্থি, তৃষা কৃষ্ণান, জয়ম রবিসহ অনেকে। হাজার বছর আগের চোলা সাম্রাজ্যের গল্পে নির্মিত হয়েছে ‘পন্নিয়িন সেলভান ১’।

এরই মধ্যে ‘পন্নিয়িন সেলভান সিনেমার পরের পর্বের কাজ শেষের পথে বলে জানান মনি রত্নম। ভারতের একাধিক গণমাধ্যমে নির্মাতা জানিয়েছেন খুব শিগগির সেটিও মুক্তি পাবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..